গতকাল গড 1

এর নাইক এয়ার কনসার্নের দিকে এক নজরে নজর রাখুন, জেরি লরেঞ্জো আনুষ্ঠানিকভাবে God শ্বর এক্স নাইক সংগ্রহের উদ্বেগ প্রকাশ করেছেন। এই অংশীদারিত্বের মধ্যে গড 1 সিলুয়েটের ব্র্যান্ড নিউ নাইক এয়ার কনসার্নটি অন্তর্ভুক্ত ছিল এবং এখন আমরা কাঙ্ক্ষিত বাস্কেটবল স্নিকারে একটি পায়ে নজর দিচ্ছি!

‘ব্ল্যাক’ এবং ‘হোয়াইট’ সহ দুটি স্বতন্ত্র রঙের স্কিমগুলিতে প্রকাশের জন্য সেট করুন, একটি ‘বন্ধু & পারিবারিক ‘একচেটিয়া, এই জুতো হিল বরাবর একটি চুনকি সাদা মিডসোল এবং একটি আধা-স্বচ্ছ টুকরা গর্বিত করে, যা একটি আকর্ষণীয় বিশদ ব্যবহার করে।

জুতোর একটি হাইলাইট হ’ল ক্রেজি লেসিং সিস্টেম যা অগ্রভাগে একটি ত্রিভুজ গঠন করে, যা নিজের মধ্যে একটি দুর্দান্ত বিরল দৃশ্য, যখন জুতার সিরিয়াল নম্বর অনুসরণ করে “God শ্বরের বায়ু উদ্বেগ” ব্র্যান্ডিংও প্রদর্শিত হয়।

বাস্কেটবল থিমযুক্ত পোশাকের বিশাল পরিসরের পাশাপাশি প্রকাশ করা, গড 1 এর নাইক এয়ার কনসার্ন 15 ডিসেম্বর নাইকে নেমে যাবে এবং স্টকবাদীদের নির্বাচন করবে। আপনি যদি নীচের মন্তব্য বিভাগে কপিং করবেন কিনা তা আমাদের জানান! সম্পর্কিত খবরে, অ্যাডিডাস ইয়েজি বাস্কেটবল স্নিকারকে ঘনিষ্ঠভাবে দেখুন!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে কারেন্টটি পরীক্ষা করে দেখুন!

সোলবিজেসির মাধ্যমে চিত্রগুলি