প্যারিস ফ্যাশন সপ্তাহে

একটি নতুন স্যাকাই এক্স নাইকে এলডওয়াফল পাওয়া গেছে সেখানে অস্বীকার করার কোনও কারণ নেই, স্যাকাই এক্স নাইকে এলডওয়াফলটি এখন পর্যন্ত 2019 এর অন্যতম উল্লেখযোগ্য রিলিজ হয়ে দাঁড়িয়েছে। এটি ডায়নামিক ব্লু এবং গ্রিন কলরওয়েজের সাথে, এই হাইব্রিড স্নিকার্স সম্প্রদায়কে ঝড়ের কবলে নিয়ে গেছে। এখন, জাপানি ফ্যাশন ইমপ্রিন্ট আবার একরঙা ব্র্যান্ডের সাথে একরঙা স্যাকাই এক্স নাইকে এলডওয়াফল ব্ল্যাক/হোয়াইট তৈরি করতে এবং এটি মূলগুলির মতোই দুর্দান্ত।

একটি নতুন নাইলন আপার নিয়ে আসছে, এটি প্রাথমিক লঞ্চগুলিতে দেখা প্রায় স্বচ্ছ জাল প্রতিস্থাপন করেছে। এটি কেবল জুতোকেই একটি নতুন মাত্রা দেয় না তবে এটি ওজি ওয়াফল ডেব্রেকের সাথে আরও অনেক বেশি একটি উপাদান যুক্ত করে।

সম্পূর্ণরূপে কালো রঙের উপরের গর্ব করে, এই জুতোটি পূর্বোক্ত নাইলনের পাশাপাশি প্রিমিয়াম সুয়েড এবং চামড়ার পটিনের সাথে সজ্জিত হয়েছে। হিলের কাছে দ্বৈত-ব্র্যান্ডিং দিয়ে গোল করে এবং ডাবল লেইসগুলিতে একটি নতুন গ্রহণ, স্যাকাই এক্স নাইক এলডওয়াফলটি শেষ পর্যন্ত যখন এটি নেমে আসে তখন এটি হওয়া উচিত। স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে সেরা সংবাদ এবং প্রকাশের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক রাখুন।