কেনজো নিগো “টাইগার টেইল”

শিরোনামে তার বর্তমান সংগ্রহটি চালু করতে প্রস্তুত করেছেন, এটি বলা ঠিক হবে যে কেনজোর নতুন শৈল্পিক পরিচালক হিসাবে বেশ ছাপ তৈরি করার জন্য নিগো মারা গেছেন। তার প্রথম এফডাব্লু 22 রানওয়ে শো এবং তার বোকে ফুলের অনুপ্রাণিত ক্যাপসুল সংগ্রহ থেকে অনুসরণ করে ডিজাইনার ফিরে এসেছেন এবং তার বর্তমান অফারগুলি সরবরাহ করতে প্রস্তুত। “টাইগার টেইল” শিরোনামে এই সর্বাধিক বর্তমান সংগ্রহটি কিকযুক্ত পিছনে সিলুয়েটগুলির একটি পরিসীমা জুড়ে সেট করা মোটিফগুলির একটি নতুন নির্বাচন প্রদর্শন করে।

কার্টুনিশ স্বাক্ষরগুলির জন্য নিগোর অনুভূতি প্রতিধ্বনিত করে এই নতুন ক্যাপসুলটি টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো এই সর্বাধিক বর্তমান নির্বাচনের মধ্যে অন্তর্ভুক্ত, আমরা হুডিগুলি, ক্রুওয়েক সোয়েটশার্ট, সুতির কার্গো ট্রাউজার্স এবং টি-শার্টগুলি দেখতে পাই, যার সবগুলিই স্পোর্টস ইলাস্ট্রেটেড মোটিফ বা লোগো।

কেনজোর মাধ্যমে চিত্র
আপাতদৃষ্টিতে গুচ্ছকে নেতৃত্ব দিচ্ছেন, আমরা একটি মার্জিত হুডি দেখতে পাই যা একটি গভীর কালো বেস হিউ নিয়ে আসে। টুকরোটির পিছনে, আমরা একটি কার্টুন স্টাইলের টাইগার লেজটি একটি “কে” তে গঠিত দেখতে পাই। এছাড়াও, আমরা নীচের অংশে একটি সাদা কেনজো প্যারিস ছাপ দেখতে পাই। অন্যান্য টুকরোগুলি সোয়েটশার্টের সাথে একই রকম মোটিফগুলি খেলাধুলা করে একটি পূর্ণ কেনজো বানান-আউট খেলাধুলা করে।

“অতীতের জ্ঞানের সাথে আবদ্ধ” “ভবিষ্যতের জন্য সত্যিকারের পোশাক হিসাবে বর্ণিত” হিসাবে বর্ণিত, এই সর্বাধিক বর্তমান সংগ্রহটি নিগোর আগের কাজের যে কোনও ভক্তদের জন্য কপির প্রয়োজন। যারা এই বর্তমান কেনজো “টাইগার টেইল” সংগ্রহে তাদের হাত পেতে চাইছেন তাদের জন্য, এটি 5 ই মার্চ থেকে ব্র্যান্ডের ওয়েবসাইটে পাওয়া যাবে। অন্যান্য খবরে, বিলিয়নেয়ার কিডস ক্লাব এই এসএস 22 সংগ্রহের জন্য জাপানি বনসাই tradition তিহ্য থেকে নোট নিয়েছে।

কেনজোর মাধ্যমে চিত্র